পুঠিয়ায় স্বামী পরিত্যাক্ত নারীকে গলা কেটে হত্যা

পুঠিয়ায় স্বামী পরিত্যাক্ত নারীকে গলা কেটে হত্যা

পুঠিয়ায় স্বামী পরিত্যাক্ত নারীকে গলা কেটে হত্যা
পুঠিয়ায় স্বামী পরিত্যাক্ত নারীকে গলা কেটে হত্যা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় স্বামী পরিত্যাক্ত এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কেন এবং কারা তাকে হত্যা করেছে সে ব্যপারে তাৎক্ষণিকভাবে কিছুই জানা যায়নি। খবর পেয়ে পুুুলিশ গিয়ে ঘটনাস্থল ঘিরে রেখেছে।

মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যা রাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের কারিগরপাড়া গ্রামের কমিউনিটি ক্লিনিকের পাশে পাটক্ষেতে ওই নারীর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়।

ওই নারীর নাম আতিকা বেগম (৪৫) সে ওই গ্রামের মৃত আতাহার আলীর স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহরাওয়ার্দী হোসেন।

স্থানীয়রা একাধিক সুত্র জানিয়েছে, স্বামী পরিত্যাক্ত আতিকা বেগম মঙ্গলবার বিকেলে ছাগল চড়াতে যায়। সন্ধ্যা বেলা তার ছাগল একাই বাড়িতে ফিরে এলেও আতিকা বেগম বাড়িতে না ফেরায় তার ছেলে তাকে খুজতে বের হন। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পাশে পাটক্ষেতে তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তার ছেলের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন।

স্থানীয়রা আরো জানান, মরদেহের গলা ও হাত কাটা রয়েছে এছাড়াও মাথায় আঘাতের চিহৃ রয়েছে। তবে কেন তাকে এমন নির্মমভাবে হত্যা করা হয়েছে এবং কারা তাকে হত্যা করেছে সে ব্যপারে কেও নিছু জানাতে পারেনি।

মঙ্গলবার রাত ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন মুঠোফোনে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আমরা বর্তমানে ঘটনাস্থলে আছি বিস্তারিত পরে জানানো হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply